সালমান খানের পরিবারে বড় দুঃসংবাদ! আদালতে ছোট ভাই সোহেল ও সীমা!

বলিউড সুপারস্টার সালমান খানের পরিবারে আবারো বড় দুঃসংবাদ! একটি ভাঙ্গনের সুর। কয়েক বছর আগেই বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ ও মালাইকার এবার সলমান খানের আরেক ভাই সোহেল খানের ভাঙল সংসার।

দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে পাকাপাকি ভাবে ইতি টানতে চলেছেন সোহেল ও সীমা। এক ছাদের তলায় থাকতেন না খান পরিবারের এই দুই সদস্য।। এবার কাগজে কলমে বিচ্ছেদ চাইছেন তাঁরা। শুক্রবার মুম্বইয়ের এক পারিবারিক আদালতে হাজির হয়েছিলেন সোহেল সীমা। আলাদা আলাদাই আসেন দু’জনে।

ETtimes কে ফ্যামিলি কোর্টের এক সূত্র জানিয়েছে, ‘আজ সোহেল খান এবং সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তাঁরা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে’।

১৯৯৮ সালে ভালোসবেসে একে অপরকে বিয়ে করেন সোহেল সীমা। সোহেল বেশ কয়েকটি হিন্দি ছবি করলেও সব কটিই প্রায় ফ্লপের তালিকায়। এই মুহূর্তে প্রযোজক হিসেবেই চেনে ইন্ডাস্ট্রি।

সীমা ও সোহেলের দুই সন্তান রয়েছে।নির্ভান এবং ইয়োহান। ২০১৭ সালে প্রথমবার তাঁদের ডির্ভোসের কানাঘুষো শোনাযায়। নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ দেখা যায় সীমাকে। সেখানেই পরিষ্কার হয়ে যায় যে সোহেল-সীমা এক ছাদের তলায় থাকেন না।

২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার। ১৮ বছরের বিবাহিত জীবনের পর আলাদা হন মালাইকা-আরবাজ। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের।

বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা।আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মালাইকা আরোরা বলেন, ‘আরবাজের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্তে আমি খুশি।

Leave a Reply

Your email address will not be published.