আবাহনীকে হারিয়ে আর্জেন্টাইন বললেন ‘জিততে এসেছি, মজা করতে নয়’

প্রিমিয়ার হকি লিগের সুপার ফাইভ সামনে ,রেখে আবাহনী উড়িয়ে এনেছে তিন ডাচ খেলোয়াড়কে। মোহামেডানে যোগ হয়েছেন দুই ,আর্জেন্টাইন। বুধবার মাঠের লড়াইয়ে আবাহনীকে ৪-০ ব্যবধানে হারিয়ে মোহামেডান প্রমাণ করেছে বিদেশি সংগ্রহ তাদেরই ,ভালো। অন্তত দুই চিরপ্রতিদ্বন্দির লড়াইয়ে সেটাই দেখা গেছে।

আর্জেন্টাইন গঞ্জালো পেইলাত ও জোয়াকিম নিনির, সঙ্গে মোহামেডান স্কোয়াডে ছিলেন ভারত-পাকিস্তানের খেলোয়াড়ও। তবে এই ম্যাচে নজর কেড়েছেন ,মোহামেডানের আর্জেন্টাইন ফরোয়ার্ড জোয়াকিম মেনিনি। দলের চার গোলের দুটিই করেছেন ,আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ১১০ ম্যাচ খেলা এই ফরোয়ার্ড।

ম্যাচের পর মিডিয়ার সব আলো ছিল দুই, আর্জেন্টিনার ওপর। মোহামেডানের জয়, নিজেদের পারফরম্যান্স ও বাংলাদেশের হকি নিয়ে, নানা প্রশ্নের উত্তর দিয়েছে এই দুই আর্জেন্টাইন। ম্যাচের পর সাদাকালোদের যে উচ্ছ্বাস দেখেছেন তা ,দারুন লেগেছে তাদের।

বাকি ম্যাচগুলোতে তারা জয়ের জন্য, খেলবেন। জয়ের এই ধারাবহিকতা ধরে রাখতে চান সুপার ফাইভের ম্যাচগুলোতেও। ‘আমরা কঠিন ম্যাচ ,জিতেছি। তাই খুশি। এমন একটি ম্যাচ খেলতে পেরে আমরা

রোমাঞ্চিত। আমাদের এখন ম্যাচ বাই, ম্যাচ জিততে হবে। সামনের ম্যাচগুলোর দিকেই আমাদের দৃষ্টি দিতে হবে। জয়ের ধারাটা ধরে রাখা ক্লাবের ও আমাদের (দুই আর্জেন্টাইন) জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ, আমরা এখানে জিজতে এসেছিল, মজা করতে নয়’- বলেছে গঞ্জালো পোইলাত।

জোয়াকিম মেনিনি বলেছেন, ‘আমি মালয়েশিয়া, লিগে খেলেছি। কয়েক বছর আগে মালয়েশিয়া লিগে খেলা কেউ একজন আমার সঙ্গে যোগাযোগ, করেছিলেন। সুনিলও (মোহামেডানের ভারতীয় খেলোয়াড়) কথা বলেছিলেন। তখন আমি এখানে খেলার, সিদ্ধান্ত নিয়েছি। আমার জিততে পেরে খুব খুশি।’

Leave a Reply

Your email address will not be published.