আইপিএলে নিজের ভেতরে চেপে রাখা কথা গুলো প্রকাশ করলেন, ওয়ার্নার

ব্যাট হাতে টানা ব্যর্থতার কারণে ইন্ডিয়ান, প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৪তম আসরে সানরাইজার্স হায়দরাবাদের একাদশ থেকে জায়গা ,হারিয়েছিলেন ডেভিড ওয়ার্নার।

বিষয়টি নিয়ে এতোদিন মুখ খুলেননি এই বাঁহাতি তারকা ব্যাটসম্যান। অবশেষে ,ওয়ার্নার জানালেন, বিনা কারণেই তাকে বাদ দিয়েছিল হায়দরাবাদ কর্তৃপক্ষ।

হায়দরাবাদ থেকে বাদ পড়ে মনের কোণে ,জেদ লুকিয়ে রেখেছিলেন ওয়ার্নার। তার পুরোটাই উগড়ে দিয়েছেন সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি, বিশ্বকাপে।

যেখানে তিন ফিফটিতে ২৮৯ রান করে টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন ৩৫ বছর, বয়সী এই ক্রিকেটার।

দীর্ঘদিন হায়দরাবাদের জার্সিতে খেলছেন, ওয়ার্নার। প্রতি আসরেই ফ্য্যাঞ্চাইজটিকে সামনে থেকে নেতৃত্ব দেন। তাই এভাবে বাদ পড়ে কষ্ট ,পেয়েছেন তিনি।

গণমাধ্যমকে ওয়ার্নার বলেন, ‘বছররের পর বছর সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছি। এরপরও, কোনো কারণ ছাড়াই আমাকে বাদ দেওয়া হয়েছিল। এই ঘটনার পর আমি অনেক কষ্ট পেয়েছিলাম।’

‘বাদ পড়লেও জানতাম আরেকটা সুযোগ আছে। যদি আপনি ,খেলার প্রতি নিবেদিত থাকেন এবং কঠোর পরিশ্রম করেন, তাহলে অবশ্যই দ্বিতীয় সুযোগ পাবেন।

আমি, শুধু আমার জায়গা থেকে সর্বোচ্চ পরিশ্রমটা করেছি এবং নিজের দায়িত্ব ঠিকঠাক মতো ,পালন করার চেষ্টা করেছি। অবশেষে সাফল্য পেয়ে আমি সত্যিই অনেক খুশি,’ যোগ করেন ওয়ার্নার।

বাদ দিলেও হায়দরাবাদ ম্যানেজম্যান্টের কারও প্রতি,কোনো অভিযোগ নেই ওয়ার্নারের, ‘আমাকে বাদ দেওয়া হয়েছিল। এরপরও তাদের প্রতি আমার

কোনো,অভিযোগ নেই। ভক্ত-সমর্থকরা সব সময় আমার পাশে ছিল। তারা আমাকে ভালোবেসেছে। আমি তাদের ,আনন্দ দেওয়া জন্য খেলি। সেই সাথে সেরাটা দেওয়া চেষ্টা করি।’

Leave a Reply

Your email address will not be published.