কাতার বিশ্বকাপই আমার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে : নেইমার

তার স্বপ্ন ছিল বর্ষসেরা ফুটবলার হওয়ার। কিন্তু এখন পর্যন্ত ,সেই স্বপ্ন ধরা দেয়নি। বয়স মাত্র ২৯। বর্ষসেরা হওয়া কিংবা বি,শ্বকাপ জয়ের জন্য অ,নেক সময় পড়ে আছে সামনে।

কিন্তু এখনই নাকি ফুটবল থেকে মন উঠে গেছে ব্রা,জিল সুপারস্টার নেইমারের! অন্য কেউ নয়, নেইমার স্বয়ং বলেছেন এই কথা!, আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপই নাকি তার ক্যারিয়ারের শেষ আসর। পিএসজির ব্রাজিলিয়ান এই সুপারস্টারের এমন মন্তব্য নিয়ে ফুটবলবিশ্বে তো,লপাড় শুরু হয়েছে।

খেলা সম্প্রচারকারী, ডিএজেডএনের নির্মিত ‘নেইমার অ্যান্ড দ্য লাইন অব কিংস’ তথ্যচিত্রে ব্রাজিল তারকা বলেছেন, ‘আমার মনে হয় এটিই (২০২২) হতে যাচ্ছে আমার শেষ বিশ্বকাপ।

আমি এটিকেই আমার শেষ বিশ্বকা,প ভাবছি, কারণ আমার মনে হয় না ফুটবলকে সহ্য করার মতো মনের জোর ,আর অবশিষ্ট আছে। নিজের সেরা ফর্মে থেকে বিশ্বকাপে গিয়ে চেষ্টা করব আমার দেশকে জেতাতে। ছোটবেলার সবচেয়ে বড় স্বপ্নটা (বিশ্বকাপ জয়) সত্যি করতে আমা,র সর্বোচ্চটা উজার করে দেব।’

২০১৮ বিশ্বকাপের প, নানাবিধ বিতর্কে জড়িয়েছেন নেইমার। মাঠে বাজে ট্যাকলের শিকার হয়ে গড়াগড়ি, গ্যালারিতে গিয়ে দর্শক পেটানোসহ নারীঘটিত অভিযোগও আছে তার বিরুদ্ধে। বারবার চো,টে আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে গেছেন।

তার বার্সা ছেড়ে, পিএসজিতে যাওয়ার পেছনেও ‘টাকার লোভ’কে কারণ হিসেবে দেখিয়েছে অধিকাংশ আন্তর্জা,তিক মিডিয়া। ২০২৬ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা বিশ্বকাপের সময় নেইমারের, বয়স হবে ৩৫। সেই বিশ্বকাপে কি দেখা যাবে নেইমারকে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *