গ্রেপ্তার আরজে নীরবকে নিয়ে যা বললেন স্ত্রী

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হিসেবে কাজ করছেন দেশের জনপ্রিয় আরজে হুয়ামূন কবির নীরব তথা আরজে নীরব।

প্রতিষ্ঠানটির সিইও রিপন মিয়ার পর এবার আরজে নীরবকেও গ্রেপ্তার করা হয়েছে। এক দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে তিনি নানা চাঞ্চল্যকর তথ্যও দিয়েছেন।

আরজে নীরব গ্রেপ্তারের পর শনিবার (৯ অক্টোবর) মধ্যরাতে তার সঙ্গে তোলা একটি ছবি ফেসবুক প্রোফাইলে দিয়ে আবেগঘন ক্যাপশন লিখেছেন তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লি।

নীরবকে উদ্দেশ্য করে লাবণ্য লি লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি হব। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও।

তুমি সব সময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছ। তুমি কখনো কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু।’

কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে থাকা আরজে নীরবের কাজ মূলত সাধারণ মানুষদের

আকৃষ্ট করা। নিজের ফেসবুকে তিনি কিউকম নিয়ে নানা প্রচারণা চালান। তার কথায় বিশ্বাস করে সাধারণ মানুষ লাখ লাখ টাকা বিনিয়োগ করে পথে বসেছে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা বলছেন, আরজে নীরবের প্রচারণায় আকৃষ্ট হয়ে গ্রাহকরা কিউকমের প্রতি ঝুঁকেছিল। তাই কোনোভাবেই দায় এড়াতে পারেন না নীরব। সময়ই বলে দেবে শেষ পর্যন্ত পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়।

সারা দেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *